• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুয়াডাঙ্গায় ছাগল চুরি করতে এসে গাড়ি রেখে লাপাত্তা

চুয়াডাঙ্গা প্রতিনিধি | প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৪

চুয়াডাঙ্গায় ছাগল চুরি করতে এসে গাড়ি রেখে লাপাত্তা

চুয়াডাঙ্গা জেলায় ডিজিটাল পদ্ধতি অবলম্বন করে প্রাইভেট কার করে ছাগল চুরি করতে আসা একদল চোর এলাকায় বাসীর ধাওয়া ও গণপিটুনির ভয়তে পালিয়ে গেছেন। ফেলে রেখে গেছে চুরি করা কাজের ব্যবহৃত প্রাইভেট কারটিও। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) আনুমানিক ১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাটি জানার সাথে সাথে চুয়াডাঙ্গা জেলা পুলিশের চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছাগলসহ ঢাকা- মেট্রো খ ১১-৩৯৫৮ রেজিষ্ট্রেশন নাম্বারের সাদা রঙের প্রাইভেট কারটি উদ্ধার করে থানায় নেন বলে জানা যায়।

স্থানীয়দের মাধ্যমে জানা যায়, শুক্রবার জুম্মার নামাজের আগে চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ মানিকদিহি পাড়ার মজিবর রহমানের ছেলে রাসেল হোসেনের একটি ছাগল চুরি করে প্রাইভেটকারে তুলে নিয়ে পালানোর চেষ্টা করে একদল চোর চক্রের সদস্যরা। এ সময় প্রাইভেট কারের মধ্যে ছাগল দেখতে পেয়ে গ্রামবাসী ধাওয়া দেয়। চোর চক্র'র দল জাফরপুর এলাকায় পৌঁছে শ্রমিকদের যন্ত্রাংশে চাপা দেয়। তখন উত্তেজিত শ্রমিকরা গতিরোধ করলে চুয়াডাঙ্গার যুব উন্নয়ন অধিদপ্তরের পাশে চুরি করা ছাগলসহ চুরির কাজে ব্যবহৃত করা প্রাইভেট কারটি ফেলে রেখে পালিয়ে যায়। নাম প্রকাশ না করে স্থানীয়দের অনেকেই জানান, এতদিন দেখেছি বা শুনেছি চোর চক্রের সদস্যরা পাখি ভ্যান, অটোরিকসা ও মোটরসাইকেল করে ছাগল ভেড়া চুরি করে পালাতেন। ডিজিটাল যুগের অবস্হার দৃষ্টে এখন মনে হয় তারা যেন ডিজিটাল চোর!

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাব্বুর রহমান বলেন, ছাগল চুরি করার পর এলাকাবাসী তা দেখে ফেলে। সে সময় এলাকাবাসীর ধাওয়ায় ছাগলসহ চোরের কাজে ব্যবহারের প্রাইভেটকার ফেলে রেখে চোরেরা পালিয়ে যায়। ঘটনার দিন রাতেই ছাগল মালিক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। চোর চক্র'র কাজে সহায়তা করা প্রাইভেট কারের মালিকসহ চোর চক্রের সদস্যদের গ্রেফতার করতে অভিযান চালাচ্ছেন জেলা পুলিশের টিম।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top