• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দোয়ারাবাজারে মিথ্যা মামলা থেকে রেহাই পেতে এলাকাবাসীর মানববন্ধন।

দোয়ারাবাজার প্রতিনিধি | প্রকাশিত: ৯ অক্টোবর ২০২২, ০৭:৩৯

দোয়ারাবাজারে মিথ্যা মামলা থেকে রেহাই পেতে এলাকাবাসীর মানববন্ধন।

সুনামগঞ্জের দোয়ারাবাজারে মিথ্যা মামলা থেকে রেহাই পেতে এলাকাবাসীর মানববন্ধন করেছে।

শনিবার (৮ অক্টোবর) দুপুরে আব্দুর রাজ্জাক কতৃক হয়রানীমূলক মিথ্যা মামলা থেকে রেহাই পেতে উপজেলার বোগলাবাজার ইউনিয়নের বালিছড়া গ্রামে শতাধিক মানুষের উপস্তিতিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন ইউপি সদস্য আব্দুল ওয়াদুদ ভুইয়া, আব্দুল বারেক, আব্দুল খালেক, ইউছুব আলী, আব্দুস সালাম, কাঞ্চন মিয়া, দাদন মিয়া, সেলু মিয়া, রফিজ উদ্দিন, শুকুর আলী, সুরুজ আলী, শুকুরী খাতুন, রফিকুল ইসলাম প্রমুখ

এ সময় বক্তারা বলেন এলাকায় জমি দস্যু আব্দুর রাজ্জাক একের পর এক মিথ্যা মামলা দিয়ে তার আপন ভাতিজী শুক্কুরী খাতুন ও তার স্বামী রফিকুল ইসলাম গংদের বিরুদ্ধে অযথা হয়রানি করে আসছে। ।

এছাড়া বিভিন্ন সময় অবৈধভাবে অনেকের জমি দখলের অপচেষ্টা তৎপর রয়েছে। তার মিথ্যা মামলায় হয়রানি ও জবরদখল থেকে নিরীহ এলাকাবাসীকে রক্ষা করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।

এ বিষয়ে জানতে চাইলে আব্দুর রাজ্জাক অভিযোগ অস্বীকার করে জানান, আমি সঠিকভাবে আছি কাউকে হয়রানী করিনাই,আমার জমিতে রাতের আধারে জোরপূর্বক ঘর তুলে দখলের চেষ্টা করছে। আদালতে মামলা চলমান রয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top