• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহীতে বিষপানে দম্পতির আত্মহত্যা

শাকিল খান | প্রকাশিত: ৭ মার্চ ২০২৩, ০৬:০৭

ছবি: সংগৃহীত

রাজশাহীতে বিষপানে এক দম্পতি আত্মহত্যা করেছেন। রাজশাহী মেডিকেল কলেজ  হাসপাতালে তাদের মৃত্যু হয়।

রবিবার রাতে রামেকে চিকিৎসাধীন অবস্থায় রোজিনা খাতুন (২০) ও সোমবার সকালে মো. সজলের (২২) মৃত্যু হয়। ওই দম্পতির বাড়ি নগরীর শাহ মখদুম থানার বড়বড়িয়া মিয়াপাড়া এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সজল তার বাবা সোহেলের সঙ্গে নির্মাণশ্রমিক হিসেবে কাজ করতেন। রোববার সন্ধ্যায় বাবার সঙ্গে সজলের ঝগড়া হয়। পরে রাতে একসঙ্গে ঘরে থাকা কীটনাশক পান করেন ওই দম্পতি। খবর পেয়ে পরিবারের লোকজন রাতে তাদের রামেক হাসপাতালে ভর্তি করেন। রাতেই চিকিৎসাধীন অবস্থায় রোজিনার মৃত্যু হয়। আর সজল মারা যান আজ সকালে।

শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । এ ঘটনায় অপমৃত্যুর মামলা করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top