• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


একই রশিতে ঝুলছিল মা-ছেলের মরদেহ

শাকিল খান | প্রকাশিত: ৮ জুন ২০২৩, ১৮:৪১

ছবি: সংগৃহীত

কুমিল্লার হোমনা উপজেলার ভাসানিয়া ইউনিয়নে একই রশিতে মা ও ছেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে হোমনা উপজেলার ভাসানিয়া ইউনিয়নের ফকির পাড়া এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, ফকির পাড়া এলাকার জজ মিয়ার ছেলে বাবুর স্ত্রী সাজিদা আক্তার (২০) ও ছেলে মো. আব্দুল্লাহ (৩)।

বৃহস্পতিবার (৮ মে) হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে মা ও ছেলের মরদেহ ঝুলতে দেখে পুলিশকে সংবাদ দেন স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে রশি থেকে মা ও ছেলের উদ্ধার করা হয়েছে। এই মৃত্যুর কারণ জানা যায়নি।

তিনি আরও জানান, নিহত গৃহবধূর স্বামী বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top