• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গাজীপুরে চলন্ত বাস থেকে ফেলে নারী হত্যার অভিযোগ, উত্তেজিত জনতা কী করলো...

শাকিল খান | প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২৩, ১৭:২৭

ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে তাকওয়া পরিবহনের একটি চলন্ত মিনিবাস থেকে চম্পা বেগম (৩২) নামে এক নারীকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগ উঠেছে বাসের চালক ও সহকারীদের বিরুদ্ধে। এ খবর ছড়িয়ে পড়লে আশপাশের কয়েকশ’ উত্তেজিত জনতা কয়েকটি মিনিবাস ভাংচুর করে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত চম্পা বেগম ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার নিজগাঁও এলাকার আবুল কালামের স্ত্রী। 

উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় পরিবারসহ ভাড়া বাসায় থাকতেন চম্পা বেগম। তার ছোট বোন শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় বাসা ভাড়া থেকে গার্মেন্টসে চাকরি করে। ছোট বোনের বাসায় তার বাবা গ্রাম থেকে বেড়াতে যায়। এ খবর পেয়ে চম্পা তার বাবার সঙ্গে দেখা করতে সেখানে যান।

বাবার সঙ্গে দেখা করে তিনি গড়গড়িয়া মাস্টারবাড়ি যাওয়ার উদ্দেশে নয়নপুর থেকে তাকওয়া পরিবহণের বাসে ওঠে। কিছুদূর যাওয়ার পর বাসের সহকারীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এসময় চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে চম্পা বেগমকে ফেলে দেওয়া হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন বলেন, বাস থেকে ফেলে দেওয়ার ঘটনাটি এখনো নিশ্চিত না। আশপাশের প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে তথ্য নেওয়ার চেষ্টা করা হচ্ছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top