• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মুজিববর্ষের মধ্যেই

রামপাল বিদ্যুৎ কেন্দ্র থেকে বিদ্যুৎ উৎপাদন শুরু করা হবে

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ৭ ফেব্রুয়ারী ২০২১, ১৬:৫৯

রামপাল বিদ্যুৎ কেন্দ্র থেকে বিদ্যুৎ উৎপাদন শুরু করা হবে

বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি (প্রা:) লিমিটেডের (রামপাল বিদ্যুৎ কেন্দ্র) ব্যবস্থাপনা পরিচালক কাজী আফসার উদ্দীন আহম্মেদ বলেছেন, মুজিববর্ষের মধ্যে এবং বিজয় দিবসের আগেই রামপাল বিদ্যুৎ কেন্দ্র থেকে বিদ্যুৎ উৎপাদন শুরু করা হবে। এটা জাতির কাছে মাইলফলক হিসাবে কাজ করবে। বঙ্গবন্ধুর শতবর্ষ উদযাপনকে আরও মহিমান্বিত করে তোলা হবে।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে সরকারের এমন অঙ্গীকার নিয়ে তিনি আরও বলেন, সারা দেশে বাস্তবায়ন করা কোন একটি প্রতিষ্ঠানের একার পক্ষে সম্ভব নয়। এতে সবাইকে অংশগ্রহণ করতে হয়। একটি এলাকার মধ্যে এসে প্রকল্প বাস্তবায়ন ও জাতির উন্নয়নের কাজ করা হচ্ছে। যখন উন্নয়নের কাজ করা হবে তখন উন্নয়নের ধারা অব্যাহত রাখা হবে। আশপাশের জনগণের উন্নয়নের ধারাটাও দেখা হবে। উন্নয়নের ধারা প্রতিষ্ঠানকে নিয়ে থাকলে হবে না সবাইকে নিয়ে থাকতে হবে।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান রামপাল বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক কাজী আফসার উদ্দীন আহম্মেদ। পরে বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় উপ-প্রকল্প পরিচালক মো: রেজাউল করিম, চীপ প্রকিউরমেন্ট অফিসার (সিপিও) মো: মফিজুল ইসলাম, জেনারেল ম্যানেজার দেবাশীষ নাথ, জেনারেল ম্যানেজার মিহির কুমার মোহান্তী, এজিএম সিদ্ধার্থ মণ্ডল, এজিএম বাপ্পাদিত্য সরকারসহ বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি (প্রা:) লিমিটেডের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।


এনএফ৭১/জেএস/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top