• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চাঁপাইনবাবগঞ্জে জলাশয়ের পাশ থেকে নবজাতক উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ থেকে | প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১৫:১০

চাঁপাইনবাবগঞ্জে জলাশয়ের পাশ থেকে নবজাতক উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার খামারবাড়ি ও গোপিনাথপুর গ্রামসংলগ্ন খাড়ি (ছোট জলাশয়) থেকে বুধবার (২৪ ফেব্রুয়ারি) এক নবজাতককে উদ্ধার করেছেন এক নারী।

উদ্ধারের পর শিশুটিকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। বর্তমানে সে আশঙ্কামুক্ত।

স্থানীয়রা জানান, দুপুরে ছাগলের জন্য ঘাস নিয়ে যাওয়ার সময় খামারবাড়ি ও গোপিনাথপুর গ্রাম সংলগ্ন খাড়িতে হাসিনা বেগম নবজাতককে দেখতে পান। সেখান থেকে শিশুটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক জনতা নবজাতককে দেখতে ভিড় জমায়।

পরে স্থানীয়রা বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজানুর রহমানকে অবহিত করেন। তার পরামর্শে স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মুকসেদুল হকসহ অন্যরা নবজাতককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কর্তব্যরত চিকিৎসক ইসমাইল হোসেন জানান, বর্তমানে ওই নবজাতক আশঙ্কামুক্ত। তাকে নেয়ার জন্য উদ্ধারকারী হাসিনাসহ অনেকেই আগ্রহ প্রকাশ করেছেন।

এনএফ৭১/জেএস/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top