• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাবনায় মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

পাবনা থেকে | প্রকাশিত: ৪ মার্চ ২০২১, ১৫:০৯

পাবনায় মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

পাবনা পৌর এলাকাসহ আতাইকুলা থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ৪ টি মোটরসাইকেল।

গ্রেপ্তাররা হলেন- আমির হোসেন প্রান্ত, হৃদয় বিশ্বাস অপু, বাদশা আলম , অনিক খান ও নয়ন হোসেন পাপ্পু।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে জানান, সম্প্রতি সময়ে পাবনাতে বেশ কিছু মোটরসাইকেল চুরি সংঘটিত হয়। জেলার বিভিন্ন থানাতে এই সকল চুরির ঘটনায় অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। এরই আলোকে এই চোরচক্রের সদস্যদের গ্রেপ্তারের জন্য একটি বিশেষ টিম গঠন করা হয়।

এই টিম বিগত বেশ কিছুদিন বিভিন্ন সূত্র ও মোবাইল ফোন ট্রেকিং এর মাধ্যমে তাদের শনাক্ত করে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা মোটরসাইকেল চুরির ঘটনার সত্যতা স্বীকার করেছে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার গ্রেপ্তারদের বিজ্ঞ আদালতের নেওয়া হবে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতের কাছে রিমান্ড আবেদন করা হবে। রিমান্ড মঞ্জুর হলে তাদের নিয়ে আবারও অভিযান পরিচালনা করা হবে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top