• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাস্ক না পরায় লক্ষ্মীপুরে ৪১ জনকে জরিমানা

লক্ষ্মীপুর থেকে | প্রকাশিত: ২ এপ্রিল ২০২১, ১৯:১০

করোনাভাইরাসের ২য় সংক্রমণজনিত উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় লক্ষ্মীপুর সদর উপজেলায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪১ জন থেকে জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় বিনামূল্যে ৫০০ মাক্স বিতরন করা হয়।

করোনাভাইরাসের ২য় সংক্রমণ-জনিত পরিস্থিতি মোকাবেলায় লক্ষ্মীপুর সদর উপজেলায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪১ জন থেকে জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় বিনামূল্যে ৫০০ মাক্স বিতরণ করা হয়।

বৃহস্পতিবার বিকালে পৌর শহরের বিভিন্নস্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম। এসময় উপস্থিত ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ কমাতে জনগণকে মাস্ক পরায় অভ্যস্ত করতে ও স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে এই অভিযান চালানো হয়। এসময় মাস্ক না পরার অপরাধে ৪১ জনকে ৪১০০ টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া জনসাধারণ, ব্যবসায়ী সকল শ্রেণিপেশার মানুষকে মাস্ক পরিধানে সচেতন করার লক্ষে' NO MASK NO SALE ' মাস্ক পরিধান ব্যতীত দোকানে প্রবেশ নিষেধ লিখা প্রায় ১০০ টি ফেষ্টুন বিভিন্ন দোকানে বিতরণ করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top