• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাতক্ষীরার শিকাড়ী সীমান্ত থেকে ২চোরাকারবারি আটক

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১, ২০:৫১

ভারতে পাচারের সময় সাতক্ষীরার শিকাড়ী সীমান্ত থেকে ২৪ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ২ পিস স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক

ভারতে পাচারের সময় সাতক্ষীরার শিকাড়ী সীমান্ত থেকে ২৪ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ২ পিস স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক করেছে বিজিবি। রবিবার রাতে সদর উপজেলার শিকাড়ি সীমান্ত থেকে তাকে আটক করা হয়।

আটক চোরাকারবারির নাম নুরুল ইসলাম (৫৫)। তিনি সদর উপজেলার বৈকারী ছয়ঘরিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে। বিজিবি জানায়, স্বর্ণের একটি বড় চালান বাংলাদেশ থেকে ভারতে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি কালিয়ানী বিওপি’র টহল কমান্ডার নায়েক শহিদুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি টহলদল রাতে শিকাড়ি সরদারবাড়ী পাকা রাস্তার মোড় নামক স্থান থেকে সাড়ে ৩’শ গ্রাম ওজনের দুই পিস স্বর্ণের বার ও একটি হিরো হোন্ডা মোটরসাইকেলসহ চোরাকারবারি নুরুল ইসলামকে আটক করে।

জব্দ-কৃত স্বর্ণের বারের মূল্য আনুমানিক ২৪ লাখ ৫০ হাজার টাকা। বিজিবি সাতক্ষীরাস্থ ৩৩ ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত আসামীকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top