• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জমি নিয়ে দ্বন্দ্বে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা

গাইবান্ধা থেকে | প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১, ২২:৩৩

জমি নিয়ে দ্বন্দ্বে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা

গাইবান্ধার সাঘাটার কামালের পাড়া ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামে জমি নিয়ে দ্বন্দ্বের জের ধরে গতকাল রোববার (১৮ এপ্রিল) সন্ধ্যায় প্রতিপক্ষ জয়নাল আবেদীন ওরফে মহা আলমের লোকজন ব্যবসায়ী মমিনুরের লোকজনের উপর হামলা, মারপিট ও তার ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল ভাঙচুর এবং নগদটাকাসহ মালামাল চুরি করে নিয়ে যাওয়ায় ভুক্তভোগি পরিবার থানায় অভিযোগ করেছে।

এঘটনায় সাঘাটা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণ করাসহ প্রাথমিক তদন্ত করেছে।

এই হামলায় মমিনুর পক্ষের মামরুল, মিনারা বেগম, রনি ও মালেকা আহত হয়েছে। আহতদের সাঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা সেবা নিচ্ছে।

জানা গেছে, জয়নাল আবেদীনদের সাথে মমিনুরের জমিজমা বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে মনোমালিন্য ঝগড়া বিবাদ লেগেই আছে। সেই জের ধরে ১৮ এপ্রিল সন্ধ্যায় একটি কলাগাছ কাটাকে কেন্দ্র করে মমিনুরের লোকজনের ওপর হামলা করে এসময় মারপিটে উভয় পক্ষের নারী বৃদ্ধসহ কমপক্ষে ৫ জন আহত হয়।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top