• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চাঞ্চল্যকর জোড়া খুনের প্রধান আসামীসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব

সুনামগঞ্জ থেকে | প্রকাশিত: ১৫ জুন ২০২১, ২১:৩২

সুনামগঞ্জের জামালগঞ্জে চাঞ্চল্যকর জোরা খুনের প্রধান আসামীসহ দুইজনকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব

সুনামগঞ্জের জামালগঞ্জে স্বামী-স্ত্রী খুনের প্রধান হোতা চাচাত ভাই রাসেল মিয়াসহ দুই আসামীকে নারায়ণগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব সুনামগঞ্জ ক্যাম্পের সদস্যরা। গ্রেফতারকৃতরা হলেন রাসেল মিয়া, গোপাল ওরফে গোপী। মঙ্গলবার দুপুরে শহরের মল্লিকপুরস্থ র‌্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে খুনিদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

র‌্যাব সূত্র জানায়, ৯ মে ২০২১ইং রাতে জামালগঞ্জ উপজেলার আলীপুর গ্রামের ঝনর মিয়ার পুত্র রাসেল মিয়ার সাথে একই গ্রামের তাহের আলীর পুত্র আলমগীর হোসেনের বৈদ্যুতিক খুঁটি বসানো নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে রাসেল ও তার সহযোগিরা দাঁড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে আলমগীর (৩২) ও তার স্ত্রী মুর্শেদা বেগম(৩০) কে হত্যা করে।

ঘটনার পর থেকে আসামীরা পালিয়ে থাকাবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে প্রধান আসামী রাসেল ও তার সহযোগি গোপী ওরফে গোপালসহ দুইজনকে নারায়ণগঞ্জ জেলা এলাকা থেকে ১৪ জুন রাতে সুনামগঞ্জ র‌্যাবের সদস্যরা তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব-৯, সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের ইনচার্জ লে. কমান্ডার সিঞ্চন আহমেদ নিশ্চিত করে জানান, জামালগঞ্জের আলীপুর গ্রামে স্বামী-স্ত্রী জোরাখুনের মামলার প্রধান আসামী রাসেল ও অন্য আসামী গোপালকে সোমবার রাতে নারায়ণগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয়। আসামীদের জামালগঞ্জ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top