• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নাঈমুর রহমান দুর্জয় করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১৯ জানুয়ারী ২০২২, ০১:৫১

নাঈমুর রহমান দুর্জয় করোনায় আক্রান্ত

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাইমুর রহমান দুর্জয় করোনায় আক্রান্ত হয়েছেন।

সোমবার (১৭ জানুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন দুর্জয় নিজেই।

দুর্জয় জানান, কয়েকদিন ধরে তিনি জ্বর, মাথা ব্যথা ও শরীর ব্যথায় ভুগছিলেন। শুক্রবার (১৪ জানুয়ারি) তিনি করোনা টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে চিকিৎসকের পরামর্শে তিনি বাসায় হোম কোয়ারেন্টিনে আছেন। তার শারীরিক অবস্থা ভালো। দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন তিনি।

অন্যদিকে, দুর্জয়ের করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়লে দলীয় নেতা-কর্মী ও তার ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) সুস্থতা কামনা করে নানা ধরনের পোস্ট দিচ্ছেন। রোগমুক্তি কামনায় তার নির্বাচনী এলাকার অনেক স্থানে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে বলেও জানা গেছে।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top