• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দিল্লি ১৬০ রানের লক্ষ্য ছুঁড়ে দিলো মুম্বাইকে

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২২ মে ২০২২, ০৮:১৭

দিল্লি ১৬০ রানের লক্ষ্য ছুঁড়ে দিলো মুম্বাইকে

আইপিএলের প্লে-অফে খেলবে কোন চারটি দল- আজই নির্ধারণ হয়ে যাবে। মুম্বাই ইন্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালস ম্যাচের ওপরই নির্ভর করবে চতুর্থ দল হিসেবে কে যাচ্ছে প্লে-অফে। দিল্লি নাকি ব্যাঙ্গালুরু?

তবে প্লে-অফে ওঠার জন্য ব্যাট করতে নেমে মুম্বাইর সামনে খুব বড় কোনো লক্ষ্য বেধে দিতে পারেনি দিল্লি ক্যাপিটাস। মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে মুম্বাইর সামনে কেবল ১৬০ রানের লক্ষ্য ছুঁড়ে দিতে পেরেছে তারা।

টস হেরে ব্যাট করতে নামার পর ওপেনার ডেভিড ওয়ার্নার মোক্ষম সময়ে জ্বলে উঠতে পারেননি। ৬ বলে ৫ রান করে বিদায় নেন। মিচেল মার্শ আরও হতাশ করেন। তিনি মারেন গোল্ডেন ডাক। শূন্য রানে আউট হয়ে যান।

পৃথ্বি শ ২৩ বলে করেন ২৪ রান। অধিনায়ক রিশাভ পান্ত ৩৩ বল খেলে করেন ৩৯ রান। ৪টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি। ৭ বলে ১০ রান করেন সরফরাজ খান।

রোভম্যান পাওয়েল ৩৪ বলে করেন ৪৩ রান। ১টি বাউন্ডারির সঙ্গে তিনি মারেন ৪টি ছক্কার মার। অক্ষর প্যাটেল করেন ১৯ রান। শার্দুল ঠাকুর ৪ রান করে আউট হন। ১ রানে অপরাজিত থাকেন কুলদিপ যাদব। শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ১৫৯ রান সংগ্রহ করে দিল্লি।

মুম্বাইর হয়ে ৩ উইকেট নেন জসপ্রিত বুমরাহ। ২ উইকেট নেন রামানদিপ সিং এবং একটি করে উইকেট নেন ড্যানিয়েল শামস ও মায়াঙ্ক মার্কান্ডে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top