• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিমানে জন্মদিন উদযাপন করলেন পরীমনি

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২১, ০৪:২৬

বিমানে জন্মদিন উদযাপন করলেন পরীমনি

প্রতি বছরের মতো এবারও জমকালো আয়োজনে জন্মদিন উদযাপন করলেন পরীমনি। সেখানে উপস্থিত ছিলেন তার একমাত্র অভিভাবক নানা। আমন্ত্রিত ছিলেন তার মতাদর্শের কয়েকজন পরিচালক, সাংবাদিক ও শোবিজের মানুষ।

অন্যান্যবারের মতো এবার জন্মদিন উপলক্ষে পরীমনি তার শুভাকাঙ্ক্ষী, আত্মীয়-স্বজনদের আমন্ত্রণ করেন কার্ড দিয়ে। কার্ড হাতে পেয়ে অনেকেই মনে করেন এটি বিমানের টিকিট। আমন্ত্রণপত্রে বোর্ডিং পাস লেখার পাশাপাশি ছিল বিমানের ছবিও। রাজধানীর রেডিসন হোটেলের হলরুম সেজেছিল লাল-সাদায়। সেখানে প্রবেশ করতেই মনে হচ্ছিল প্রবেশ করছি বিমানের ভেতর। বিমানের আদলে সাজানো হয়েছিল হলরুম। যেখানে ছিল বোর্ডিং পাস, আসন, অ্যাপায়নসহ সবকিছু।

রাত ১০টায় হলরুমে তৈরি বিমানের সিঁড়ি থেকে নেমে আসেন পরীমনি। এরপর কিছুক্ষণ চলে ফটোসেশন। ব্যাকগ্রাউন্ডে চলে মিউজিকে র্যাম্পার বাদশার ‘বাউলা’ গান। গানের তালে নাচতে নাচতে পরীমনি এগিয়ে যান অতিথিদের মধ্যে। বাঁধভাঙা উচ্ছ্বাসে ফেটে পড়েন তিনি। বিশেষ কায়দায় বানানো স্কার্ট লুঙ্গিতে রূপান্তর করে নেচে ওঠেন। এভাবেই চলতে থাকে অনুষ্ঠান।

বিশেষ দিন উদযাপন করতে ‘গুণিন’ ওয়েব ফিল্মের সেট থেকে ছুটি নিয়ে ঢাকায় ফেরেন এই চিত্রনায়িকা। অনুষ্ঠানে উপস্থিত গণমাধ্যম বন্ধুদের অফিশিয়াল মন্তব্যও করতে চাননি পরি। তিনি বলেন, 'এখানে আপনাদের দাওয়াত শুধু আমার জন্মদিনের পার্টির জন্য, নিউজের জন্য নয়। পরীমনির নিউজের আর দরকার নেই। আপনারা এসেছেন এতেই আমি আপ্লুত।'

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top