• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পরিবারের সঙ্গে ইফতার করলেন সনাতন ধর্মের অনুসারী মিম

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ৪ এপ্রিল ২০২২, ২৩:৫৭

পরিবারের সঙ্গে ইফতার করলেন সনাতন ধর্মের অনুসারী মিম

বিদ্যা সিনহা মিম পেশায় একজন অভিনেত্রী। বিনোদনের ঝলমলে দুনিয়ায় তার সরব বিচরণ। ব্যক্তিগত জীবনে তিনি সনাতন ধর্মের অনুসারী। কিন্তু মিমের কাছে সব ধর্মের মানুষই সমান গুরুত্বপূর্ণ। তাই প্রতিনিয়তই ধর্মীয় সম্প্রীতির বার্তা দেয়ার চেষ্টা করেন।

মুসলমানদের ধর্মীয় আয়োজনে নিজেকেও সামিল রাখেন মিম। যেমন ঈদুল আযহায় কোরবানি দেন, ঈদুল ফিতরে আশেপাশের মানুষজনকে সেমাই-চিনি-পোশাক উপহার দেন। রমজান মাসেও মিমের এই অপূর্ব মানসিকতার বহিঃপ্রকাশ দেখা যায়। প্রতি রমজানেই তিনি পরিবার নিয়ে ইফতার করেন।

এ বছরও ব্যতিক্রম হচ্ছে না। প্রথম রোজাতেই টেবিলভর্তি ইফতার সামগ্রি নিয়ে বসে পড়েন। এরপর পরিবারের সবাই মিলে একসঙ্গে বসে ইফতার করেন। সেই মুহূর্তের ছবি তিনি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গেও।

দেখা গেল, মাথায় ওড়না দিয়ে হাসিমুখে বসে আছেন মিম। তার সঙ্গে আছেন পরিবারের অন্যরাও। সবার চোখে-মুখে আনন্দ আর তৃপ্তির হাসি। ছবির ক্যাপশনে মিম লিখেছেন, ‘উষ্ণতা ও শান্তির মধ্য দিয়ে প্রথম রোজা সম্পন্ন হয়েছে।’

মিমের এই ছবিতে ভালোবাসা জানিয়েছেন হাজারো ভক্ত। ধর্মের গণ্ডি ছাড়িয়ে তিনি যে সম্প্রীতির বার্তা দিয়েছেন, তা অধিকাংশের কাছেই প্রশংসা পাচ্ছে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top