• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাংলাদেশের সিনেমায় ভিলেন অভিনেতা ফ্র্যাঙ্ক গ্রিলো

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১৩ জুন ২০২২, ০২:৫৯

বাংলাদেশের সিনেমায় ভিলেন অভিনেতা ফ্র্যাঙ্ক গ্রিলো

কয়েক বছর ধরেই ঘোষণা দিয়ে আলোচনায় আছে ‘এমআর-নাইন’ সিনেমাটি। প্রয়াত লেখক কাজী আনোয়ার হোসেনের মাসুদ রানা সিরিজের প্রথম বই ‘ধ্বংস পাহাড়’ থেকে নির্মিত হচ্ছে সিনেমাটি। এর শুটিং শুরু হয়েছে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে ১৪ মে থেকে।

শুরু থেকেই বলা হচ্ছিলো এই সিনেমায় অভিনয় করবেন হলিউডের কয়েকজন অভিনয়শিল্পী। অবশেষে যুক্ত হলেন ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’র অভিনেতা ফ্র্যাঙ্ক গ্রিলো। যুক্তরাষ্ট্র ভিত্তিক বিনোদন সংবাদমাধ্যম ডেডলাইনও এই তথ্য নিশ্চিত করেছে।

‘এমআর-নাইন’ শিরোনামের এই ছবিতে ফ্রাঙ্ককে খলনায়কের ভূমিকায় দেখা যাবে। এর আগে তিনি মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের সিনেমা ক্যাপ্টেন ‘আমেরিকা: দ্য উইন্টার সোলজার’, ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’, ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেমে’ অভিনয় করে পরিচিতি পেয়েছেন।

থ্রিলার অ্যাকশন ঘরানার ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে হলিউড থেকে অ্যাভেইল এন্টারটেইনমেন্ট ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। ‘এম আর নাইন’ ছবির চিত্রনাট্য লিখেছেন যৌথভাবে নাজিম উদ দৌলা, আসিফ আকবর, আবদুল আজিজ ও বিউ ক্লার্ক।

বাংলাদেশ থেকে এই ছবিতে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, সানজু জন, সাজ্জাদ, জেসিয়া, আলিসা এবং হলিউড থেকে মাইকেল জে হোয়াইট, লুইস ট্যান্ট প্রমুখ। এর পরিচালক আসিফ আকবর।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top