• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৫ বছরের সংসারের ইতি টানছেন সিলভেস্টার স্ট্যালন

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২৬ আগষ্ট ২০২২, ০৪:১৬

২৫ বছরের সংসারের ইতি টানছেন সিলভেস্টার স্ট্যালন

হলিউডের জনপ্রিয় অভিনেতা সিলভেস্টার স্ট্যালন। বেশ কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে এ অভিনেতাকে ঘিরে। জানা গেছে, এ অভিনেতার ২৫ বছরের সংসার ভেঙ্গে যাচ্ছে। তার স্ত্রী জেনিফার ফ্ল্যাভিন নিজেই বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেছেন।

পিপলসের এক প্রতিবেদনে জানা যায়, শুক্রবার (১৯ আগস্ট) পাম বিচ কাউন্টির একটি আদালতে সিলভেস্টারে স্ত্রী বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন।

তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করে লেখেন, আমি আমার পরিবারকে খুব ভালোবাসি। আমাদের মধ্যে বন্ধুত্বটা সবসময় থাকবে। আমরা গোপনীয়তা বজায় রেখে ব্যক্তিগত সমস্যাগুলো সমাধান করছি। আমি দুঃখের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে, আমাদের ২৫ বছরের বিবাহের ইতি টানতে হচ্ছে। যদিও আমরা আর বিয়ে করব না।

জেনিফার আরও লেখেন, আমাদের ২৫তম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা! সেই সঙ্গে সবাইকে ধন্যবাদ আমাকে সবসময় ভালোবাসা দিয়ে উৎসাহ দেওয়ার জন্য।

১৯৯৭ সালে প্রেম করে বিয়ে করেন এ দম্পতি। তাদের সংসারে রয়েছে তিন মেয়ে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: হলিউড


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top