• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভালো সময়ে নিজেকে সরিয়ে নেওয়ার ভেতর তৃপ্তি আছেঃ তাহসান খান

নিশি রহমান | প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২২, ২৩:০৮

তাহসান খান

তাহসান খান, গান এবং অভিনয়ে-দুই মাধ্যমেই তার সরব পদচারণা। তবে সম্প্রতি জানিয়েছেন, অভিনয়কে আপাতত গুডবাই জানাচ্ছেন তিনি। গান নিয়ে ব্যস্ত থাকতে চান। এ মুহূর্তে নতুন গান তৈরি ও স্টেজ শো নিয়েই ব্যস্ততা বেশি তার। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি।

বর্তমানে কী নিয়ে ব্যস্ত আছেন তিনি?

এখন পুরোদমে নতুন গান তৈরি ও স্টেজ শো নিয়ে ব্যস্ত আছি। ‘সেই তুমি কে’ শিরোনামে নতুন একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। দিন যত যাচ্ছে গানটির দর্শকপ্রিয়তা তত বাড়ছে। এদিকে নতুন কয়েকটি গান তৈরির কাজও চলছে। অনেক আগে আমার সঙ্গে মিনার রহমান কাজ করেছিল। সম্প্রতি তার ও সুস্মিতার অনুরোধে একটি গান করেছি। এটি শিগ্গির দর্শক-শ্রোতারা ইউটিউব ফেসবুকে পেয়ে যাবেন।

দীর্ঘ বিরতির পর গানের ব্যস্ততা কেমন উপভোগ করছেন তাহসান?

আসলে আমি তো গানেরই মানুষ। আগে একসঙ্গে অনেক কাজ করতাম। তাই শুধু একটি বিষয় নিয়ে অনেক ব্যস্ততা ছিল না। এখন শুধু গান নিয়ে আছি এবং ব্যস্ততার মাঝেই দিন যাচ্ছে। ২ ডিসেম্বর শুধু নারীদের জন্য প্রথমবার আয়োজন করা ‘সাজগোজ ফিমেল ফেস্ট-২০২২’ উৎসবে গান করেছি। এ ছাড়া চলতি সপ্তাহে ইউরোপ যাচ্ছি। আগামী ১৬ ডিসেম্বর নেদারল্যান্ডসের আমস্টর্ডামে একটি শো করব। ২৩ ডিসেম্বর জার্মানিতে একটি শোতে অংশগ্রহণ করব। ২৬ ডিসেম্বর ফ্রান্সের প্যারিসেও গান পরিবেশন করব।

তাহলে কি ডিসেম্বর মাসটি বিদেশেই কাটাবেন তিনি?

বিদেশের শো ডিসেম্বরের শেষ দিক পর্যন্ত চলবে। চলতি বছরের শুরুতেই অর্থাৎ জানুয়ারিতে দেশে অনেক শো আছে। সে জন্য ৩০ ডিসেম্বর দেশে ফিরব। আমার ইচ্ছা নতুন বছরের শুরু থেকে সারা দেশেই গান নিয়ে একটা ট্যুর দেব। যখন থেকে ভেবেছি নাটক অভিনয় থেকে সরে আসব তখন থেকেই এ চিন্তা ছিল যে গান নিয়ে বড় একটা ট্যুর দেব।

আপনার কী মনে হয় না এই বদলে যাওয়ার বিষয়টি ভক্তদের ওপর প্রভাব ফেলবে?

হয়তো পড়বে। তবে আমি মনে করি কোনো কিছু থেকে গ্রহণযোগ্যতা কিংবা প্রয়োজনীয়তা হারিয়ে যাওয়ার আগে নিজেকে সরিয়ে নেওয়া ভালো। গ্রহণযোগ্যতা হারিয়ে ফেলে একা হওয়ার চেয়ে। ভালো সময়ে নিজেকে কিছু কিছু জায়গা থেকে সরিয়ে নেওয়ার ভেতর একটা তৃপ্তি আছে। আমি সেটাই করছি। যারা আমাকে ভালোবাসেন তারা সব সময়ই আমাকে ভালোবাসবেন, এটা আমি বিশ্বাস করি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top