• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শুটিংয়ে গিয়ে জঙ্গলে হারিয়ে গিয়েছিলেন পরীমনি!

নিশি রহমান | প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২২, ২৩:০০

ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনি

ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনি ও নায়ক সিয়াম আহমেদ জুটির অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার পোস্টার ও ট্রেলার প্রকাশ পেয়েছে।

রাজধানীর বেইলি রোডে মহিলা সমিতির কার্যালয় অডিটরিয়ামে এ ট্রেলার উন্মোচন করেন জনপ্রিয় লেখক ডক্টর জাফর ইকবাল। তার লেখা 'রাতুলের রাত রাতুলের দিন' বইটি অবলম্বনেই এ সিনেমাটি তৈরি করছেন নির্মাতা আবু রায়হান জুয়েল।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমাটির কলাকুশলী এবং এর সঙ্গে জড়িত সবাই। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী পরীমনি।

এ সময় পরীমনি বলেন, সিনেমার শুটিংয়ের অনেক মেমোরি রয়েছে। এই সিনেমার আগে কখনও আমার সুন্দরবনে যাওয়া হয়নি। যখন সিনেমার শুটিংয়ে যাই, সেখানে বিভিন্ন পশু-পাখির অনেক ছবি তুলেছি এবং সে সময়ে আমার টিম মেম্বাররা আমাকে অনেক সাপোর্ট করেছিল। তবে আমি পানিতে নামতে চেয়েছিলাম কিন্তু আমাকে নামতে দেওয়া হয়নি।

পরীমনিপরী আরও বলেন, ‘শুটিং করতে গিয়ে বনজঙ্গলে হারিয়ে গিয়েছিলাম। বড় কষ্ট যেটি ছিল, সেটি হচ্ছে— করোনার সময়টা। মনে হচ্ছিল সিনেমা ইন্ডাস্ট্রি আর ঠিক হবে কিনা, কামব্যাক করতে পারবে কিনা। আমরা লকডাউনের কারণে পানিতে আটকে গেলাম, আমার খুব ইচ্ছা করছিল একটু কাদামাটি ছুঁয়ে দেখতে, পানি ছুঁয়ে দেখতে। কিন্তু নামার অনুমতি পাইনি।

সিনেমা সম্পর্কে আরও বলেন, ‘করোনার সময়ে আমরা আসলে জানতাম না ছবিটা রিলিজ হবে কিনা। সবসময় পরিচালক আশাবাদী ছিলেন। অবশেষে আমাদের সিনেমাটি রিলিজ পাবে। খুব ভালো লাগছে’।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি পরিচালনা করেছেন নির্মাতা আবু রায়হান জুয়েল। চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটিতে সিয়াম-পরীমনি ছাড়াও আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আবু হুরায়রা তানভীর। এছাড়া অভিনয় করেছে প্রায় ২০ শিশু। বসুন্ধরা নুডুলস নিবেদিত সরকারি অনুদানের সিনেমাটি ২০২৩ সালের ২০ জানুয়ারি মুক্তি পাবে।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top