• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৯ আইডি হ্যাক; আমাকে থামিয়ে দেওয়ার জন্য এটা করা হয়েছে: হিরো আলম

শাকিল খান | প্রকাশিত: ৩ মে ২০২৩, ২১:৫২

হিরো আলম

আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলমের ফেসবুক, টিকটকসহ সামাজিক যোগাযোগমাধ্যমের ৯টি আইডি হ্যাকের দাবি করেছে ‘সাইবার গ্যাং আন্ডারগ্রাউন্ড ফোর্স’ নামের একটি হ্যাকার দল। গত তিন দিনে ওই দলের ফেসবুক পেজ থেকে দেওয়া একাধিক পোস্টে হিরো আলমের আইডি হ্যাকের বিষয়টি জানানো হয়।

হিরো আলমের অভিযোগ, সামাজিক যোগাযোগমাধ্যমে থাকা তার সব আইডি হ্যাক করার হুমকি দিয়ে ‘মিয়া আসকার’ নামের ওই হ্যাকার গত ১৬ মার্চ ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন। যদিও দেশের বাইরে থাকা ওই হ্যাকারের সঙ্গে তাঁর পূর্বশত্রুতা নেই।

হিরো আলম বলেন, আমার মনে হয়, একশ্রেণির লোক আমাকে থামিয়ে দেওয়ার জন্য এটা করিয়েছেন। মিডিয়া ও রাজনৈতিক অঙ্গনের কিছু লোক এর পেছনে জড়িত আছেন। আমি যাতে কোনো ধরনের যোগাযোগ কারও সঙ্গে করতে না পারি।

কারা তাঁরা, এমন প্রশ্নে হিরো আলম বলেন, ওই যে একশ্রেণির লোক, যাঁরা আমাকে দেখতে পারেন না।

এ দিকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে লিখিত অভিযোগ করার কয়েক ঘণ্টার মধ্যে হিরো আলমের হ্যাক হওয়া একটি ফেসবুক আইডি ফেরত পেয়েছেন। কিন্তু ফেসবুক পেজ, টিকটক, ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগমাধ্যমের আরও আটটি আইডি ফেরত পাননি। এসব পেজ ও আইডিতে কয়েক লাখ অনুসারী রয়েছেন।

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান ও অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, ‘হিরো আলম লিখিত অভিযোগ করে জানিয়েছেন, ফেসবুক, ইনস্টাগ্রাম, টিকটকসহ তাঁর ৯টি আইডি হ্যাক হয়েছে। আমাদের টিম কাজ করছে।’

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top