• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


‘ডিরেক্টরস গিল্ড’ আমাকে নিষেধাজ্ঞা দেওয়ার কেউ না : চমক

শাকিল খান | প্রকাশিত: ২২ আগষ্ট ২০২৩, ২০:১০

ছবি: সংগৃহীত

অভিযোগ প্রমাণিত হওয়ায় অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে তিন মাসের জন্য নিষিদ্ধ করেছে নাটকপাড়ার অভিভাবক সংগঠন ডিরেক্টরস গিল্ড।

সোমবার (২১ আগস্ট) একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে এই অভিনেত্রীকে নিষিদ্ধ ঘোষণা করা হয়। আগামী ১ সেপ্টেম্বর থেকে তিন মাসের জন্য এই অভিনেত্রীকে সব প্রকার কাজ না করার নির্দেশ দেয় টেলিভিশন নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড।

তবে এই নিষেধাজ্ঞা নিয়ে মোটেই চিন্তিত নন অভিনেত্রী। উল্টো ডিরেক্টর গিল্ডসকেই হুমকি দিয়ে বসলেন তিনি।  

চমক বলেন, এ নিয়ে ইতোমধ্যেই অভিনয়শিল্পী সংঘ ও টেলিপ্যাবের সদস্যরা সিদ্ধান্ত দিয়েছেন। এখন ডিরেক্টরস গিল্ডস আমাকে নিষিদ্ধ করার কে? তারা তো আদালত না যখন যেটা চাবে তখন তাকে নিষিদ্ধ করে দিবে। একটি সংগঠন কখনও ব্যক্তিগতভাবে এ ধরনের সিদ্ধান্ত নেওয়ার অধিকার রাখে না।

তিনি আরও বলেন, ‘আমাকে অভিনয়শিল্পী সংঘ নিষিদ্ধ করতে পারে। নিষিদ্ধ করার ডিরেক্টরস গিল্ড কে? ডিরেক্টরস গিল্ড দেশের বড় আদালত নয়। এটা নিয়ে সামনে যদি তারা বাড়াবাড়ি করে, কাজে বিরক্ত করে তাহলে পদক্ষেপ নেব।

রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধে লিখিত অভিযোগের ভিত্তিতে টিভি নাটকের ৪টি সংগঠনের নেতৃবৃন্দ গত ১৩ আগস্ট বিচার সভায় বসেন। সেখানে সব অভিযোগ প্রমাণিত হওয়ায় চমককে আনুষ্ঠানিক ক্ষমা প্রার্থনা, লিখিত অঙ্গীকার, জিডি প্রত্যাহার ও অর্থ জরিমানা করা হয়।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top