• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঝড়ের আগে যে বাজ পড়ে ইনিও তাই নয়নতারা ! বলিউডে আর কাজ করবেন না তিনি...

শাকিল খান | প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০৯

ছবি: সংগৃহীত

বিশ্ব কাঁপিয়ে এখনো চলছে ‘জওয়ান’। পরিচালক অ্যাটলি কুমার ‘জওয়ান’কে অস্কারে পাঠানোর কথাও ভাবছেন। কিন্তু এর মধ্যে চটেছেন বলিউড কিং শাহরুখের নায়িকা নয়নতারা।

‘জওয়ান’ মুক্তির আগেই নয়নতারার ডেয়ার ডেভিল লুক ভাইরাল হয়। সিনেমার পোস্টার শেয়ার করে শাহরুখ খান লিখেছিলেন, ‘ঝড়ের আগে যে বাজ পড়ে ইনিও তা-ই! নয়নতারা।’ অ্যাটলি পরিচালিত ছবিটিতে নয়নতারাকে দেখা গেছে দুর্র্ধষ এক পুলিশ কর্মকর্তার ভূমিকায়। এ ছবিতে দর্শক তাকে নতুনরূপেই আবিষ্কার করেছেন।

ছবিতে শাহরুখ ও নয়নতারার রসায়নও নজর কেড়েছে দর্শকের মনে। তা সত্ত্বেও পরিচালকের উপর বেশ চটেছেন নয়নতারা। শোনা যাচ্ছে, ‘জওয়ান’-এর মতো ছবিতে কাজ করেও বলিউডে আর কোনো ছবিতে কাজ করতে চান না দক্ষিণী সুপারস্টার।

এই ছবিতে নিজের চরিত্র নিয়ে একেবারেই খুশি নন নয়নতারা। যখন তিনি রাজি হয়েছিলেন, তখন নাকি তাকে বলা হয় তিনিই ছবির নায়িকা। তবে ছবি মুক্তির পর নায়িকা দেখলেন, ছবিতে তার গুরুত্ব কম। বিশেষ চরিত্রটি ধারণ করেছেন দীপিকা।

পর্দায় নয়নতারার থেকে দীপিকাকেই বেশি দেখা গেছে বলেই দাবি করছেন দক্ষিণী এই অভিনেত্রী। এই ক্ষোভ থেকেই জানা যাচ্ছে তিনি বলিউডের দরজায় তালা ঝুলিয়েছেন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top