• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাড়িতে কেমন পোশাক পরেন উরফি?

শাকিল খান | প্রকাশিত: ১২ অক্টোবর ২০২৩, ১১:৪৮

ছবি: সংগৃহীত

উদ্ভট পোশাক ও খোলামেলা ফটোশুটের জন্য নিয়মিত খবরের শিরোনামে থাকেন উরফি জাভেদ। যদিও অধিকাংশ সময়ই সমালোচনার মুখে পরতে হয় তাকে। তবে নিন্দুকের নিন্দাকে পাত্তা না দিয়ে নিজের ইচ্ছে মতো পোশাক পরে মুম্বাইয়ের রাস্তায় ঘুরে বেড়ান তিনি। 

এবার ফের পোশাক বিতর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে উরফিকে প্রশ্ন করা হয়, বাড়িতে ঠিক কেমন পোশাক পরে সময় কাটান?

এর উত্তরে উরফি বলেন, আমি বাড়িতে থাকলে কোনো কিছুই পরি না। তবে কি বিবস্ত্র অবস্থাতেই থাকেন তিনি? এমন প্রশ্নের উত্তরে জানালেন, হ্যাঁ, আগে আমরা একটা ঘরে আট-দশ জন থাকতাম, এখন আমি একটা তিন রুমের অ্যাপার্টমেন্ট কিনেছি। আমি বাড়িতেও জামা পরি না, বাইরে তো আপনারা জানেনই।

সর্বশেষ ‘বিগ বস ওটিটিতে’ দেখা গিয়েছিল উরফিকে। ভক্তদের সঙ্গে কীভাবে সবসময় যোগাযোগ রাখতে হয়, সেটা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়। নিয়মিত ছবি ও ভিডিও দিয়ে থাকেন তিনি। বাড়ে ভাইয়্যা কি দুলহানিয়া, মেরি দুর্গা, বেপান্নাহ সিনেমাতেও কাজ করেছেন উরফিৃ।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top