বৃহঃস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পরিচালক মনোয়ার খোকন আর নেই

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৭ ফেব্রুয়ারী ২০২১, ১৭:৩৬

স্বামী কেন আসামির পরিচালক মনোয়ার খোকন

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পরিচালক মনোয়ার খোকন। রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টায় রাজধানীর উত্তরার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।

‘স্বামী কেন আসামি’খ্যাত এই নির্মাতার মৃত্যুর বিষয়টি গনমাধ্যমকে নিশ্চিত করে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সাংগঠনিক সম্পাদক কাবিরুল ইসলাম রানা বলেন, ‘দীর্ঘদিন ধরে কিডনি জটিলতাসহ নানা রোগে ভুগছিলেন খোকন ভাই। আজ আমাদের ছেড়ে তিনি চলে গেলেন না ফেরার দেশে। দোয়া করি সৃষ্টিকর্তা ওনাকে জান্নাত দান করুক। তার মৃত্যুতে চলচ্চিত্র অঙ্গনের বড় ক্ষতি হয়ে গেল। পরিচালক সমিতির পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। ওনার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি’।

প্রসঙ্গত, ১৯৯২ সালে ‘লক্ষ্মীর সংসার’ সিনেমা মধ্য দিয়ে বড় পর্দায় পরিচালক হিসেবে অভিষেক ঘটে মনোয়ার খোকনের। ‘স্বামী কেন আসামি’ ও ‘মেয়ারাও মানুষ’ সিনেমা নির্মাণ করে ব্যাপক সাফল্য পান তিনি।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top