• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তাহসান ও মিথিলা হলেন মুখমুখি!

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১৭ মে ২০২১, ১৯:০২

ছবি ;সংগৃহীত

দেশের জনপ্রিয় তারকা তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। বিবাহবিচ্ছেদের পর তাদের ব্যক্তিজীবন নিয়ে দর্শকদের আগ্রহের মাত্রা আরও বেড়ে যায়। সেটি কখনও নেতিবাচক পর্যায় পর্যন্ত চলে গেছে। কিন্তু দুজনই নিজেদের সম্পর্কের বন্ধুত্ব, শ্রদ্ধাবোধের জায়গায় স্পষ্ট ছিলেন। দীর্ঘ সময় পর আবারও একসঙ্গে পাওয়া গেল এই সাবেক তারকা জুটিকে। শনিবার (১৫ মে) রাত ১০টায় এক বিশেষ শোতে হাজির হয়েছিলেন তারা।

কই-কমার্স সাইট ইভ্যালির ফেসবুক পেজ থেকে লাইভ সম্প্রচারে শনিবার মুখোমুখি হলেন তাহসান-মিথিলা। অনুষ্ঠানটি প্রচারিত হয়েছিল প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে। যেটির সঞ্চালক ছিলেন নাভেদ মাহমুদ।এসময় তাহসান বললেন, সেলিব্রেটি হওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় যে বুলিংয়ের শিকার হন তারা সে বিষয়ে কথা বলতে এসেছেন। সম্প্রতি অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে হয়ে যাওয়া সাইবার হয়রানির উদাহরণও টানেন এ শিল্পী।তিনি জানান, ফেসবুকে তার চেয়ে বেশি বাজে মন্তব্য ও বুলিংয়ের শিকার হচ্ছেন মিথিলা। তাদের বিচ্ছেদ ও বর্তমান জীবনের প্রসঙ্গ টেনে এনে নেতিবাচক মন্তব্য করেন অনেকে। অবশ্য ভক্ত-অনুরাগীরা কখনোই এসব করেন না বলে জানান তাহসান।

লাইভে তাহসানের মুখোমুখি হয়ে মিথিলা বলেন, ‘এখানে আমি কিছু ভালো বিষয় প্রমোট করতে এসেছি। কারণ, আমাদের সবাইকে নিয়েই ভালো থাকতে হবে। অনুরোধ করবো, আমরা খারাপ কিছু বলবো না। খারাপ কিছু শুনবোও না। আমাদের ভেতরে পজিটিভিটির চর্চা করা খুব দরকার।’

মিথিলার এমন বক্তব্যের পর তাহসান বলেন, ‘আমি যখন স্ট্যাটাস দিলাম যে, একটা সারপ্রাইজ আছে। ও (মিথিলা) রিপ্লাই দিল। তখন চারিদিক থেকে মন্তব্যের ঝড়। আমি ভাগ্যবান, আমার পেজে অনেক ভালো ভালো মন্তব্য আসে। কিন্তু তার মাঝেও প্রতিনিয়ত প্রত্যেক স্ট্যাটাসে ওকে (মিথিলা) নিয়ে নেতিবাচক মন্তব্য থাকে। আমার ভক্ত-শুভাকাঙ্খীরা তারা ভালো মন্তব্য করেন। কিন্তু কিছু মানুষ আছেন তারা প্রতিনিয়ত নেতিবাচক মন্তব্য ছড়াতে ভালোবাসেন। পাঁচ বছর হয়ে গেছে আমাদের বিচ্ছেদ হয়েছে। সঙ্গত কারণেই আমরা একসঙ্গে কাজ করছি না। কিন্তু এখনও প্রতিনিয়ত আমার পোস্টে তাকে (মিথিলা) বুলিং করা হয়। তার পোস্টে আমাকে নিয়ে হয়ত ট্যাগ করা হয়। যারা এসব করেন তাদের নিয়ে আমরা কথা বলি, না দেখে বিষয়টা বেড়ে এমন একটা পর্যায়ে পৌঁছে গেছে যে, আমরা গত সপ্তাহে দেখলাম, চঞ্চল চৌধুরীর মতো একজন গুণী শিল্পী তার মাকে নিয়ে পোস্ট করেছেন সেখানেও কত নেতিবাচক মন্তব্যের ছড়াছড়ি।

লাইভ অনুষ্ঠানটির বিষয়ে এর আগে শনিবার ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন জানিয়েছিলেন, তাহসানের পর ইভ্যালির দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন রাফিয়াথ রশিদ মিথিলা। সেই উপলক্ষে এই আয়োজন।

এনএফ৭১/ফামি/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top