• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টারজান’ অভিনেতা জো লারা আর নেই

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১ জুন ২০২১, ১৭:৩১

ছবি:  সংগৃহীত

যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের নাশভিলে শহরের বিমান দুর্ঘটনায় জনপ্রিয় টিভি সিরিজ ও সিনেমা ‘টারজান’র অভিনেতা জো লারা (৫৮) ও তাঁর স্ত্রী গোয়েন লারাসহ ৭ জন মারা গেছেন।

শনিবার (২৯ মে) স্থানীয় সময় বেলা ১১টায় টেনেসির স্মায়ারনা বিমানবন্দর থেকে প্রাইভেট জেটটি উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই হ্রদের জলে আছড়ে পড়ে। এরপরই উদ্ধার অভিযান শুরু হয়। যা চললাম কিন্তু এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

যদিও এরই মধ্যের রাদারফোর্ড কাউন্টি সরকার এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে বিমানটিতে সাত জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে কেউ বেঁচে নেই।

১৯৮৯ সালের টিভি সিনেমা ‘টারজান ইন ম্যানহাটন’ এ অভিনয় করেন জো লারা। এরপর তিনি ‘টারজান: দ্য এপিক অ্যাডভেঞ্চার্স’ টিভি সিরিজে কাজ করেন। এই সিরিজে অভিনয় করে বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয়তা পান জো লারা। তাঁর উল্লেখযোগ্য সিনেমার তালিকায় আছে ‘স্টিল ফ্রন্টিয়ার’, ‘সাবসেট হিট’, ‘গানস্মোক’, ‘দ্য লাস্ট অ্যাপাচে’, ‘আমেরিকান সাইবর্গ: স্টিল ওয়ারিয়র,’ ‘দ্য ম্যাগনিফিসেন্ট সেভেন’, ‘বেওয়াচ’ ও ‘ট্রপিক্যাল হিট’।

এনএফ৭১/ফামি/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top