• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গ্রুপপর্ব শেষ ব্রাজিলের দুই তারকার

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২২, ১০:২১

গ্রুপপর্ব শেষ ব্রাজিলের দুই তারকার

সার্বিয়ার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে ২-০ গোলের জয় দিয়ে হেক্সা মিশন শুরু করেছে ব্রাজিল। কিন্তু সেলেসাওদের এমন খুশির দিনে দুশ্চিন্তা হয়ে এসেছে নেইমার ও ডিফেন্ডার দানিলোর চোট। অ্যাঙ্কেলের ইনজুরিতে বিশ্বকাপটাই শঙ্কায় পড়ে গেছে এই দুই তারকার।

ব্রাজিলিয়ান দলের চিকিৎসক রদ্রিগো লেসমার সার্বিয়ার বিপক্ষে ম্যাচের পর জানিয়েছেন, ডান অ্যাঙ্কেলের চোটে পড়েছে নেইমার। তার ইনজুরি কতটা গুরুতর, তা জানতে অপেক্ষা করতে হবে ২৪ থেকে ৪৮ ঘণ্টা।

স্প্যানিশ গণমাধ্যম 'মার্কা' জানিয়েছে, সুইজারল্যান্ডের বিপক্ষে সোমবারের ম্যাচে খেলতে পারবেন না নেইমার, এটুকু নিশ্চিত। এখন পর্যন্ত যতটুকু জানা গেছে, নেইমার অনিশ্চিত ক্যামেরুনের বিপক্ষে গ্রুপপর্বের তৃতীয় ম্যাচেও।

তবে ক্যামেরুনের বিপক্ষে ওই ম্যাচটিতে নেইমার থাকবেনই না, এখনই সেটা বলে দেওয়া যাচ্ছে না। যদি দলের প্রয়োজন হয়, তবে তার শারীরিক অবস্থা বুঝে ঝুঁকি নিয়ে খেলানো হতেও পারে বলে জানা গেছে।

অন্যদিকে দানিলো সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের গ্রুপপর্বের ম্যাচে প্রথম একাদশেই ছিলেন। কিন্তু ম্যাচের শেষে তাকে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা যায়। ব্রাজিল দলের পক্ষ থেকে অবশেষে নিশ্চিত করা হয়েছে, নেইমারের মতোই অ্যাঙ্কেলের চোটে পড়েছেন দানিলো।

ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশন জানিয়েছে, ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ফুলব্যাক দানিলোর অবস্থা পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে ‌'টিএনটি স্পোর্টস ব্রাজিল' বলছে, ৩১ বছর বয়সী এই ডিফেন্ডার সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিপক্ষে বাকি দুই ম্যাচ খেলতে পারবেন না।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top