• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ধানমন্ডির লেকপাড়ে মিললো মেরিন ইঞ্জিনিয়ারের রক্তাক্ত মরদেহ

রায়হান রাজীব | প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২২, ২১:৪৯

ধানমন্ডির লেকপাড়

ধানমন্ডির লেকপাড় থেকে শাহাদাত হোসেন মজুমদার (৫১) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২২ অক্টোবর) দিবাগত রাত আড়াইটার দিকে ধানমন্ডি থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ভোরের দিকে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশ জানায়, শাহাদাতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পেশায় তিনি মেরিন ইঞ্জিনিয়ার ছিলেন। তিনি কলাবাগান এলাকায় বসবাস করতেন। তার গ্রামের বাড়ি চাঁদপুরে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, শাহাদাত হোসেন মজুমদার পেশায় মেরিন ইঞ্জিনিয়ার ছিলেন। জানা গেছে, প্রতিদিনের মতো রাতে তিনি ধানমন্ডি লেকে হাঁটতে আসেন। গতকাল রাতে তার পরিবার তার সঙ্গে আর যোগাযোগ করতে পারেনি।

নিহতের শরীরে চারটি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ড হয়েছে সেটি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান এই কর্মকর্তা।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top