• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বৃষ্টি উপেক্ষা করে নয়াপল্টনে বিএনপি নেতা-কর্মীরা

শাকিল খান | প্রকাশিত: ২৫ আগষ্ট ২০২৩, ২২:১০

ছবি: সংগৃহীত

সরকার পতনের এক দফা দাবিতে কালো পতাকা মিছিলে যোগ দিতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হচ্ছেন নেতা-কর্মীরা। সমমনা দলগুলোও একই সময়ে এ কর্মসূচি পালন করবে।

আজ শুক্রবার বিকেল ৩টায় মহানগর দক্ষিণ শাখার পক্ষ থেকে মিছিল বের করার কথা থাকলেও বৃষ্টিতে তা বিলম্ব হচ্ছে। তবে তার আগে ট্রাকের ওপর নির্মিত অস্থায়ী মঞ্চে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দিচ্ছেন কেন্দ্রীয় নেতারা।

এ সমাবেশে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি মিছিলের উদ্বোধন করবেন। মিছিলটি শেষ হবে দয়াগঞ্জে। 

এছাড়া মহানগর উত্তর শাখার একটি মিছিল শ্যামলী রিং রোড থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে শেষ হবে। এখানে সংক্ষিপ্ত সমাবেশ শেষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী এই কর্মসূচির উদ্বোধন করবেন।

জুমার নামাজের পর থেকে নেতা-কর্মীরা বৈরী আবহাওয়া উপেক্ষা করে কালো পতাকা মিছিলে যোগ দিতে জড়ো হয়েছেন। এ সময় খালেদা জিয়ার মুক্তিসহ বিভিন্ন স্লোগান দিচ্ছেন তারা।

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top