• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

ফের নয়াপল্টনে অতিরিক্ত পুলিশ মোতায়েন

রায়হান রাজীব | প্রকাশিত: ১৯ জানুয়ারী ২০২৪, ১২:৫৪

ছবি: সংগৃহীত

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ র‍্যালির অনুমতি চেয়েছে ছাত্রদল। তবে এখনো অনুমতি দেওয়া না হলেও এই কর্মসূচিকে ঘিরে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সরেজমিনে দেখা গেছে, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ও নয়াপল্টনের বিভিন্ন অলি-গলিতে সতর্ক অবস্থানে রয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পাশাপাশি সাদা পোশাকেও বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখা গেছে।

গত ১৭ জানুয়ারি র‍্যালির অনুমতি চেয়ে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার বরাবর আবেদন করে ছাত্রদল। দুপুর ২টায় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে কাকরাইল মোড় পর্যন্ত র‍্যালির অনুমতি চাওয়া হয়।

ছাত্রদলের সহ-সভাপতি রাকিবুল ইসলাম বলেন, ডিএমপি থেকে আমাদের র‌্যালির অনুমতি দেয়া হয়নি। তারা ঘরোয়া প্রোগ্রাম করার কথা বলেছে। অনুমতি না পাওয়ায় নয়াপল্টনে র‌্যালিটি করবো না আমরা। তবে রাজধানীর দুই মহানগর, বিশ্ববিদ্যালয় ও কলেজসহ জেলায় জেলায় র‌্যালি করার জন্য সব ইউনিটকে নির্দেশনা দেয়া হয়েছে।

এদিকে, জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে দলটি। শুক্রবার সকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। রাজধানীর খিলগাঁওয়ে প্রায় পাঁচ শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন রিজভী। 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top