• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ডিএসসিসির গাড়ির ধাক্কায় নটরডেম শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১, ০২:২১

ডিএসসিসির গাড়ির ধাক্কায় নটরডেম শিক্ষার্থীর মৃত্যু

রাজধানীর গুলিস্তানে রাস্তা পারাপারের সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লা বহন করা গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামে নটরডেম কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে দুপুর সোয়া ১২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নাঈম হাসান (১৭) নটরডেম কলেজের মানবিক শাখার ২য় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার সমষপুর মিয়াজীবাড়ী। তার বাবার নাম মো. শাহ আলম দেওয়ান।

এই দুর্ঘটনার পর ঘাতক গাড়ি ও চালক মো. রাসেলকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে জানতে চাইলে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া বলেন, আমরা ঘটনাস্থলে আছি। চালক ও গাড়ি জব্দ করা হয়েছে। বিষয়টি পরে জানানো হবে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, নিহত শিক্ষার্থীর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

এনএফ৭১/এমএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top