• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বন্ধুর বাড়িতে ধর্ষণের পর স্কুলছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৮ জানুয়ারী ২০২১, ১৭:৪৫

ছবি: নিহত আনুশকাহ নূর আমিন

রাজধানীর কলাবাগানে বন্ধুর বাড়িতে আনুশকাহ নূর আমিন নামের এক কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় কিশোরীর বন্ধু দিহানকে আটক করেছে পুলিশ। আরও তিন বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আনুশকাহ মাস্টারমাইন্ড স্কুলের ও লেভেলের ছাত্রী ছিল। বন্ধুর সঙ্গে দেখা করার কথা বলে দুপুর ১২টার দিকে বাসা থেকে বের হয়। পরে ডলফিন গলিতে এক বন্ধুর বাসায় যায়। সেখানে ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে দিহান তার তিন বন্ধুকে ফোন করে এনে তাকে হসপিটালে নিয়ে গেলে হসপিটালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান নিউজফ্ল্যাশ৭১ কে বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান।

এঘটনায় ওই ছাত্রীর মৃত্যুর পর তার বন্ধুসহ তিন কিশোরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যে বন্ধুর বাড়িতে ওই কিশোরীর মৃত্যু হয়েছে, সেই কিশোরকে জিজ্ঞাসাবাদে জানা যায় তাদের মধ্যে প্রেমের সর্ম্পক ছিল। সেদিন তাদের মধ্যে দৈহিক সম্পর্ক ঘটেছে।

তিনি আরও জানান, ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মৃত্যুর বিষয়ে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। তবে ধর্ষণের বিষয়টিও মাথায় রেখে সব ধরনের নমুনা রাখা হয়েছে। আমরা সব দিক বিবেচনায় এনে তদন্ত করছি।

কিশোরীর পরিবারের অভিযোগ, ধর্ষণের পর হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কিশোরীর পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top