• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কঠোর লকডাউনের প্রথম দিনে রাজধানী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১ জুলাই ২০২১, ২২:১২

কঠোর লকডাউনের প্রথম দিনে রাজধানী

দুপুরের পর থেকে যানবাহন বেড়েছে রাজধানীর প্রধান সড়কে। লকডাউনের প্রথম দিনেই দুপুরের পর থেকে কিছুটা কর্মচাঞ্চল্য এবং যানবাহনের আধিক্য দেখা গেছে রাজধানীর প্রধান সড়কে। তবে সকালের দিকে রাজধানীর প্রধান সড়কগুলোতে যানবাহন ছিল হাতে গোনা।

দুপুরের পর থেকে প্রধান সড়কদ্বীপ ও মোড়ে দেখা যায় রিকশার জটলা। কিছু মোটরবাইকারকেও দেখা গেছে যাত্রী আনা-নেয়া করতে। বিমানবন্দর সড়কের বিভিন্ন পয়েন্টে চেক পোস্ট থাকলেও, পথচারী বা যাত্রীদের দেখা গেছে হাত জাগিয়ে গাড়ী থামানের সিগন্যাল দিতে। প্রাইভেট কার বা অন্যান্য যানবাহন চালকরাও এ সুযোগ নিয়ে যাত্রী পরিবহন করছে চড়া মূল্যে।

প্রধান সড়কে বেশির মানুষ যাতায়ত করেছে রিকশায়। লকডাউনের প্রথম দিনে পোয়াবারো ছিল রিকশাওয়ালাদের। সরেজমিনে গিয়ে দেখা যায়, বিমানবন্দর গোল চত্তর থেকে মহাখালী, বাড্ডা, বিভিন্ন গন্তব্যে যাত্রী ডাকছে রিকশাওয়ালা ও মোটরবাইক চালক। কয়েকগুন বেশি ভাড়া দিয়েও গন্তব্যে ছুটছেন যাত্রী-পথচারীরা।

এসব বাহনে সর্বনিম্ন ভাড়া হাঁকা হচ্ছে ৫০ টাকা। আর বিমানবন্দর থেকে মগবাজার/মহাখালীর ভাড়া হাকা হচ্ছে ২৫০টা পর্যন্ত। রাস্তায় যানবাহন চলাচলের পাশাপাশি খোলা ছিল কিছু হোটেল ও রেস্টুরেন্ট। তবে উম্মুক্তভাবে বেঁচাবিক্রি করতে দেখা যায়নি এসব খাবারের দোকানে।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: রাজধানী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top