• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শান্তির বার্তা ছড়িয়ে শুরু বিশ্বকাপ

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে মুগ্ধ করলেন জাংকুক

রায়হান রাজীব | প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৪:২৪

বিটিএসের সর্বকনিষ্ঠ সদস্য জাংকুক

রবিবার (২০ নভেম্বর) সন্ধ্যা। কাতারের মাটিতে মাঠের লড়াই শুরুর আগে বর্ণীল উদ্বোধনী অনুষ্ঠান। এর মাধ্যমে পর্দা উঠেছে গ্রেটেস্ট শো অন আর্থের। নাচ-গান এবং ভিজুয়াল প্রেজেন্টেশনের মাধ্যমে তুলে ধরা হয়েছে উপসাগরীয় দেশটির সংস্কৃতি। 

মঞ্চে আসেন প্রবীণ মার্কিন অভিনেতা মর্গ্যান ফ্রিম্যান। দরাজ কণ্ঠে ‘দ্য শশাঙ্ক রিডেম্পশন’ অভিনেতা শোনালেন বিশ্বকাপের পথ পরিক্রমা। শান্তি ও ঐক্যের বার্তা দেওয়ার চেষ্টা করেছেন হলিউডের বিখ্যাত এ অভিনেতা। তার সাথে কথোপকথনে ইসালামে এক সঙ্গে শান্তিতে বসবাসের শক্তির বার্তা শোনালেন কাতারি ইউটিউবার ঘানিম আল মুফতাহ।

এরপরই মঞ্চে আসেন দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড বিটিএসের সর্বকনিষ্ঠ সদস্য জাংকুক। মিনিট পাঁচেকের পারফরম্যান্সে গ্যালারির সকল দর্শককে জাগিয়ে তুলেছেন এই তারকা। ভক্তদের মাঝে ছড়িয়ে দিয়েছেন উন্মাদনা। এবারের বিশ্বকাপের অফিশিয়াল গান ‘ড্রিমারস’ গেয়েছেন তিনি।

জাংকুক মঞ্চে আসার ঠিক আগে রিকি মার্টিনের কাপ অফ লাইফ, শাকিরার ওয়াকা ওয়াকা এবং কানানের ফ্ল্যাগ ওড়ানোর মতো আইকনিক বিশ্বকাপের সংগীতগুলোর একটি মেলডি পরিবেশন করা হয়েছিল। সাবেক গ্রেটদের সম্মান প্রদর্শন করেই নিজের পারফরম্যান্স শুরু করেন এই তারকা।

জাংকুকের এবারের পারফরম্যান্স তাই সম্মানজনক মর্যাদা পাচ্ছে ভক্তদের কাছে এবং বেশ প্রশংসিত হচ্ছে। ৪৫ মিনিটের উদ্বোধনী অনুষ্ঠানটি শেষ হয় রঙ-বেরঙের আতশবাতজি ফুটানোর মাধ্যমে।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top