• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মৃত্যুঞ্জয়কে নিয়ে আয়ারল্যান্ড সিরিজের দল ঘোষণা

শাকিল খান | প্রকাশিত: ১০ এপ্রিল ২০২৩, ১৭:৪৩

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে প্রথমবারের মতো জায়গা পেয়েছেন বাঁহাতি পেসার মৃত্যুঞ্জয় চৌধুরী। তবে দলে জায়গা পাননি মিডল অর্ডার ব্যাটার আফিফ হোসেন ধ্রুব। আর চোটের কারণে ছিটকে যাওয়ায় দলে রাখা হয়নি পেসার তাসকিন আহমেদকে।

আইরিশদের বিপক্ষে সিরিজে ছিটকে গেছেন তাসকিন আহমেদ। সাইড স্ট্রেইনের জন্য ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের দলেও ছিলেন না ডানহাতি এই পেসার। মূলত তাসকিনের পরিবর্তেই জাতীয় দলে সুযোগ পেয়েছেন মৃত্যুঞ্জয়।

লিটন দাসকে আইপিএলের জন্য এনওসি দিলেও আয়ারল্যান্ড সিরিজের দলে রেখেছেন নির্বাচকরা। আর তাই কলকাতায় যোগ দিলেও আগামী মাসের শুরুতে আবারও জাতীয় দলের সঙ্গে ইংল্যান্ড সফরে যেতে আইপিএল ছাড়তে হবে লিটনকে।

সিরিজের সবগুলো ম্যাচই ইংল্যান্ডের চেমসফোর্ডে। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৯, ১২ এবং ১৪ মে। এই সিরিজটি আইরিশদের জন্য গুরুত্বপূর্ণ বেশ। ওয়ানডে বিশ্বকাপে সরাসরি খেলতে হলে তিনটি ম্যাচই জিততে হবে তাদের।

তিন ম্যাচের ওয়ানডে স্কোয়াড  

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলি চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মৃত্যুঞ্জয় চৌধুরী।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top