• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দুই বছর পর ওয়ানডে দলে নাঈম, ফিরলেন আফিফও

শাকিল খান | প্রকাশিত: ১৭ জুন ২০২৩, ২২:২১

ছবি: সংগৃহীত

আফগানিস্তানের বিপক্ষে ঢাকা টেস্ট শেষ হতেই ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করে দিল বাংলাদেশ। আজ শনিবার দুপুরে ঘোষিত ১৫ সদস্যের এই দলে ফিরেছেন ফর্মহীনতায় বাদ পড়া আফিফ হোসেন ধ্রুব। ঘরোয়া লিগে দারুন ব্যাটিং করে নাঈম শেখ ফিরেছেন দুই বছর পর। ইনজুরিতে সর্বশেষ সিরিজ খেলতে না পারা তাসকিনও আছেন আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে দলে।

দলে ফিরেছেন ইনজুরির কারণে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ মিস করা তামিম ইকবাল ও সাকিব আল হাসান। তবে আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডে হওয়া সিরিজের দল থেকে পড়েছেন রনি তালুকদার, ইয়াসির আলী ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

আগামী ৫-১১ জুলাই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

বাংলাদেশ স্কোয়াড

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরীফুল ইসলাম, আফিফ হোসেন ও মোহাম্মদ নাঈম।

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top