• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জনসাধারণের জন্য আজ উন্মুক্ত থাকছে বিশ্বকাপের ট্রফি

শাকিল খান | প্রকাশিত: ৯ আগষ্ট ২০২৩, ১৭:৪৬

ছবি: সংগৃহীত

বাংলাদেশ ভ্রমণের বিশ্বকাপ ট্রফির শেষ দিন আজ। শেষদিনে জনসাধারণের জন্য উন্মুক্ত রাখা হবে বিশ্বকাপের ট্রফিটি। রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে সকাল ১১টা থেকে শুরু হয়েছে ট্রফি প্রদর্শনি।

সকাল ১১টায় শুরু হয়ে এই প্রদর্শনি চলবে রাত ৮টা পর্যন্ত। জনসাধারণের দেখার জন্য ৯ ঘণ্টা উন্মুক্ত থাকবে বিশ্বকাপের ট্রফিটি। নির্দিষ্ট একটি দূরত্ব থেকে ভক্তরা ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ পাবেন। এ জন্য কোনো টিকিট লাগবে না। বৃহস্পতিবার (১০ আগস্ট) দেশ ছাড়বে বিশ্বকাপের ট্রফিটি।

গত রবিবার রাতে বাংলাদেশে আসে বিশ্বকাপ ট্রফি। সোমবার ট্রফিটি রাখা হয় পদ্মা সেতুতে। এরপর মঙ্গলবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে রাখা ছিল ট্রফি। এসময় ক্রিকেটার, সংগঠক ও সংবাদকর্মীদের ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ পেয়েছেন।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top