• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাকিবরা ভারতের উদ্দেশে রওনা দেওয়ার পর মুখ খুলবেন তামিম ! ভিডিও বার্তায় কী বলবেন তিনি?

রায়হান রাজীব | প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১৫:২০

ছবি: সংগৃহীত

বিশ্বকাপের আর মাত্র কদিন বাকি। এরইমধ্যে নানা নাটকীয়তার আয়োজন চলছে। সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে ছাড়াই বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। টাইগার ওপেনারের হঠাৎ দল থেকে বাদ পড়ায় সৃষ্টি হয়েছে নানা প্রশ্নের। দাবি করা হচ্ছে, ফিটনেস ইস্যুর কারণেই তামিমকে স্কোয়াডে নেওয়া হয়নি। তাকে নিয়ে টিম ম্যানেজমেন্টও নাকি কোনো ঝুঁকি নিতে চায়নি।

বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা নিয়ে তামিম ইকবাল এখনো টুঁ শব্দটি করেননি। তবে ভক্ত সমর্থকদের নিরাশ করতে চান না তিনি। নানা গুঞ্জনের মধ্যেই এবার তবে কী বোমা ফাটাতে চলেছেন তিনি? গেলো কয়েকদিনের ঘটনাপ্রবাহ নিয়ে ভক্ত-সমর্থকদের উদ্দেশে ভিডিও বার্তা নিয়ে হাজির হচ্ছেন সাবেক এই অধিনায়ক। ফেসবুকে এক পোস্টে তেমনই ইঙ্গিত করেছেন তামিম।

আজ বেলা পৌনে বারোটার দিকে এক ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেওয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলবো। আরও লিখেছেন, গত কয়েক দিন অনেক কথাই গণমাধ্যমগুলোতে এসেছে। আমি মনে করি বাংলাদেশ দলের এবং আমার ভক্ত-সমর্থক সবারই পরিষ্কারভাবে সব কিছু জানার অধিকার রাখে।

ইনজুরি আর ফিটনেস নিয়ে দীর্ঘদিন ধরেই ভুগছিলেন তামিম। আর তাই বিশ্বকাপের আগে চিরচেনা তামিমকে ফিরে পাওয়া নিয়ে শঙ্কা ছিল অনেকেরই। কিন্তু তামিম বেশ আত্মপ্রত্যয়ী ছিলেন ফেরার ব্যাপারে। বারবার বলেছিলেন বিশ্বকাপের আগে নিউজিল্যান্ড সিরিজ দিয়ে মাঠে ফিরতে চান তিনি। সে লক্ষ্যে ফিটনেসেও জোর দিয়েছিলেন।

তবে ক্রিকেট পাড়ায় গুঞ্জন রয়েছে তামিম ইকবালকে ফিটনেস ইস্যুতে বাদ দেওয়া হয়নি। তার পেছনে রয়েছে অন্য কারণ। তবে এসব কিছু নিয়ে নীরব ছিলেন মাশরাফি। অবশেষে গতকাল রাতে এক ফেসবুক পোস্টে তামিমের দলে না থাকা নিয়ে মুখ খুলেছেন নড়াইল এক্সপ্রেস। তামিমকে নিয়ে পোস্টের নিচের অংশে প্রশ্ন রেখেছেন সাবেক অধিনায়ক, এখন প্রশ্ন হতে পারে তামিম কেন দলে থাকতে চাইলো না। আসলে সে উত্তর আমার কাছে নাই। সেটা একমাত্র তামিমই বলতে পারে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top