• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


যে কারণে ভারতের প্রশংসা করলেন শোয়েব!

ফারহানা মির্জা | প্রকাশিত: ১ নভেম্বর ২০২৩, ১০:২৫

ছবি : সংগৃহীত

নিজেদের ঘরের মাঠে বিশ্বকাপে ভারতের জয়যাত্রা অব্যাহত। ছয়ে ছয় করেছে ভারত টিম ইন্ডিয়া। ভারতের দুর্দান্ত এই দৌড়ের প্রশংসা করছেন পাকিস্তানের সাবেক পেস বোলার শোয়েব আখতার। অবশ্য ভারতকে বেশি প্রশংসা করায় সমালোচকরা রাওয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত শোয়েব আখতারের সমালোচনা করতে কমতি রাখেননি ।

এ প্রসঙ্গে শোয়েব বলছেন, লোকজন আমাকে বলছেন, আমি কেন ভারতের এত প্রশংসা করছি? আপনারাই বলুন প্রশংসা করব না কেন।’ গত ম্যাচে ইংল্যান্ডকে উড়িয়ে দিয়েছে ভারত। মোহাম্মদ শামির বোলিংয়ের তারিফ করেছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।


শোয়েব বলছেন, ‘শামি আসায় বদলে গিয়েছে ভারতের বোলিং বিভাগ। ইংল্যান্ডকে তো শামি একাই অন্ধ বানিয়ে দিল। ইংল্যান্ডকে শ্বাস নিতেই দেয়নি। এরপরে রয়েছে জাদেজা ও কুলদীপ। দুর্দান্ত বোলিং আক্রমণ ভারতের।’ এখনো পর্যন্ত দুটো ম্যাচ খেলেছেন শামি। দুই ম্যাচে ৯ উইকেট নিয়েছেন তিনি।

শোয়েব আখতার বলেন, ‘লোকে বলছে, ব্যাটিংয়ের জন্যই জিতছে ভারত। আমি বলব ভারতকে জেতাচ্ছে তাদের ক্ষুরধার বোলিং। বিশ্বকাপ জিততে আর পাঁচটা ভালো দিন দরকার ভারতের। অপরাজিত হিসেবে ফাইনালে পৌঁছে যদি চ্যাম্পিয়ন হয় ভারত, তাহলে তা বিশ্বরেকর্ড হবে। একটি ম্যাচও না হেরে বিশ্বজয় করতে আমি কাউকে দেখিনি। সেমিফাইনাল বা ফাইনালে দুর্ভাগ্য তাড়া করবে ভারতকে, এটা আমার মনে হয় না।’




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top