• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কৃষকের হত্যার অভিযোগে প্রিয়াঙ্কা গান্ধী আটক

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৪ অক্টোবর ২০২১, ১৮:৩৫

কৃষকের হত্যার অভিযোগে প্রিয়াঙ্কা গান্ধী আটক

লখিমপুরে মন্ত্রীর গাড়ির ধাক্কায় আন্দোলনরত আট কৃষকের মৃত্যুর অভিযোগ উঠলে রবিবার রাতেই লখিমপুর খেরির উদ্দেশে রওনা দেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। কিন্তু ঘটনাস্থলে পৌঁছানোর আগেই তাকে আটক করা হয় বলে অভিযোগ করেছে কংগ্রেস।

এসময়, একটি ভিডিওতে প্রিয়াঙ্কার সঙ্গে থাকা কংগ্রেস নেতা দীপেন্দ্র হুডাকে বলতে শোনা যায়, পুলিশ কেন কংগ্রেস নেত্রীকে ধাক্কা দিচ্ছে। তিনি এই ঘটনার বিরুদ্ধে আইনি পদক্ষেপেরও হুঁশিয়ারি দেন। প্রতিবাদ করায় দীপেন্দ্রকে পুলিশ মারধর করেছে বলে অভিযোগ করেন প্রিয়াঙ্কাকে।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, রবিবার (৩ অক্টোবর) রাতে উত্তর প্রদেশের তিকোনিয়ার উদ্দেশে রওয়ান দেন প্রিয়াঙ্কাসহ কংগ্রেসের নেতারা। তবে পথে দফায় দফায় তাদের পড়তে হয় পুলিশি বাধার মুখে। লখিমপুর খেরির জেলা সদর থেকে ৭০ কিলোমিটার দূরবর্তী জায়গাটিতে সম্প্রতি চার কৃষকসহ আটজন নিহত হন। সেই ঘটনায় মামলা হয়েছে কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনির ছেলের বিরুদ্ধেও।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: লখিমপুর


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top