• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ইয়েমেনে বিমানবন্দরে বিস্ফোরণ: নিহত বেড়ে ২৭

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০, ০৭:৪৫

ইয়েমেনের আডেন বিমানবন্দরে শক্তিশালী বিস্ফোরণে অন্তত ২৭ জন নিহত হয়েছেন। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি'র খবরে বলা হয়, এই ঘটনায় আরও অন্তত ৬০ জন আহত হয়েছেন।

স্থানীয় ও সৌদি আরবের গণমাধ্যমের খবরে বলা হয়, দেশটির নবগঠিত সরকারের প্রধানমন্ত্রীসহ মন্ত্রীপরিষদ সদস্যরা সৌদি আরব থেকে বিমানে অবতরণের কিছুক্ষণ পরেই এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

অবশ্য ঘটনার পরপরই প্রধানমন্ত্রী মইন আব্দুল মালিকসহ মন্ত্রীপরিষদের সদস্যদের রাষ্ট্রপতির প্রাসাদে নিরাপদে সরিয়ে নেয়া হয়।

হুতি বাহিনী হামলার দায় অস্বীকার করেছে। তবে ইয়েমেনের তথ্যমন্ত্রী মোহাম্মদ আল ইরায়নি ঘটনার জন্য ইরান সমর্থিত বিদ্রোহীদের দায়ী করেছেন।

ওই বিমানে থাকা ইয়েমেনের যোগাযোগমন্ত্রী নাগুইব আল ওগ জানিয়েছেন হামলাকারীদের টার্গেট ছিল প্রধানমন্ত্রী ও মন্ত্রীপরিষদ সদস্যদের বহনকারী বিমান। তার ধারণা এটি ড্রোন হামলা ছিল।

এনএফ৭১/কেবিএ/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top