• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় করোনা রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন

গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ২৪ জুলাই ২০২১, ১৯:৫৪

কোটালীপাড়ায় করোনা রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় করোনা রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

ঢাকায় অবস্থিত গাড়ীর শো-রুম স্কাই ট্রি এর সৌজন্য একটি অ্যাম্বুলেন্স কোটালীপাড়ায় করোনায় আক্রান্তদের বিভিন্ন হাসপাতালে ফ্রি নেওয়া আনা করবেন বলে জানিয়েছেন স্কাই ট্রির ব্যবস্থাপনা পরিচালক ও কোটালীপাড়ার মধুর নাগরা গ্রামের সমাজসেবক মশিউর রহমান লিটন। শনিবার উপজেলা পরিষদ চত্বরে বসে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ফ্রি অ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া, কামরুল ইসলাম বাদল, জেলা পরিষদ সদস্য মাজাহারুল আলম পান্না, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, আমিনুজ্জামান খান মিলন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সেলিম মোল্লা, বান্ধাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বক্তব্য রাখেন।

স্কাই ট্রির ব্যবস্থাপনা পরিচালক মশিউর রহমান লিটন বলেন, এই অ্যাম্বুলেন্সটিতে অক্সিজেন সিলিন্ডারসহ সকল আধুনিক সেবা ব্যবস্থা রয়েছে। অ্যাম্বুলেন্সটি কোটালীপাড়া উপজেলায় করোনা আক্রান্তদের ফ্রি সেবা প্রদান করবে। ঢাকাসহ দেশের যে কোন হাসপাতালে রোগীদের আনা নেওয়ায় কোন প্রকার টাকা নেওয়া হবে না। এমনকি আনা নেওয়ার সময় রোগী ও তাদের স্বজনদের খাবারের ব্যবস্থাও করা হবে।

তিনি আরও জানান, উপজেলা স্বাস্থ্য কেন্দ্রসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান ও ব্যক্তির কাছে এই অ্যাম্বুলেন্সটির ফোন নম্বর দেওয়া হয়েছে। এই ০১৭১৩৯৫৭৯২২,০১৬৩৪৮৬০৭৯৩, ০১৭২১৯০৩০০৮নম্বরগুলোতে ফোন করলেই অ্যাম্বুলেন্সটি রোগীর বাড়িতে চলে যাবে।

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ বলেন, এই দূর্যোগকালীন সময়ে স্কাই ট্রি যে ভাবে করোনা রোগীদের সেবায় এগিয়ে এসেছে সেটি সত্যিই প্রশংসার দাবি রাখে। আমি চাইবো সমাজের সকল বিত্তশালীরা যেন করোনা রোগীদের সেবায় এগিয়ে আসে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top