• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় দুর্গাপূজা উপলক্ষে কৃষিলীগ নেতার শাড়ি বিতরণ

গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ৯ অক্টোবর ২০২১, ০৩:০১

কোটালীপাড়ায় দুর্গাপূজা উপলক্ষে কৃষিলীগ নেতার শাড়ি বিতরণ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় দুর্গাপূজা উপলক্ষে উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও বান্ধাবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী রতন মিত্র তার ব্যক্তিগত পক্ষ থেকে দরিদ্র নারীদের মাঝে শাড়ি বিতরণ করেছেন।

শুক্রবার বিকেলে উপজেলার হরিণাহাটি গ্রামের নিজ বাড়িতে বসে তিনি ২শতাধিক দরিদ্র নারীর মাঝে এ শাড়ি বিতরণ করেন। এ সময় সমাজসেবক শচীন্দ্রনাথ অধিকারী, কৃষ্ণপদ পাল, নির্মল চন্দ্র মধু, শংকর প্রসাদ দাস, জগদীশ চন্দ্র দাস, সুব্রত মিত্র, রুপক দাস উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও বান্ধাবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী রতন মিত্র বলেন, প্রতি বছর দুর্গাপূজা উপলক্ষে আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে বান্ধাবাড়ি ইউনিয়নের দরিদ্র নারীদের মাঝে শাড়ি বিতরণ করে থাকি। এরই ধারাবাহিকতায় এ বছরও আমি ২শতাধিক দরিদ্র নারীদের মাঝে শাড়ি বিতরণ করলাম। আমার এ ধরণের কর্মকান্ড আগামীতেও অব্যাহত থাকবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top