• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৩ দিন ধরে স্বামীর সমাধির পাশে বসে শুধুই বিলাপ করছেন পারুলি বালা

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী ২০২২, ০৩:১৩

৩ দিন ধরে স্বামীর সমাধির পাশে বসে শুধুই বিলাপ করছেন পারুলি বালা

৩ দিন ধরে স্বামীর সমাধির পাশে বসে শুধুই বিলাপ করছেন গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রামশীল ইউনিয়নের খাগবাড়ী গ্রামের পারুলি বালা (৫৫)। এই ৩দিনে তিনি শুধু পানি ছাড়া কিছুই খায়নি বলে জানিয়েছেন তার পুত্রবধূ বিউটি বালা। শশুরকে পিটিয়ে হত্যার পর তার শাশুড়ি পারুলির বালার এই অবস্থা হয়েছে বলে জানিয়েছেন এই গৃহবধূ। পারুলি বালা খাগবাড়ী গ্রামের নকুল বালার স্ত্রী।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সরেজমিনে জানাগেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ১৪ ফেব্রুয়ারি প্রতিবেশী বিপুল বালার ছেলে শিশির বালা (২০) লোকজন নিয়ে নকুল বালা(৬০) কে পিটিয়ে আহত করে। গুরুত্বর আহত নকুল বালাকে তার পরিবারের লোকজন প্রথমে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে এনে ভর্তি করে। এখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখানে চিকিৎসারত অবস্থায় গত রবিবার (২০ ফেব্রুয়ারি) তিনি মারা যান। এর পর ময়না তদন্ত শেষে সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নকুল বালাকে তার নিজ বাড়ীতে সমাহিত করা হয়। সেই থেকেই নকুল বালার স্ত্রী পারুলি বালা তার স্বামীর সমাধির পাশে বসে বিলাপ করছেন।

নকুল বালার পুত্রবধূ বিউটি বালা বলেন, ঘটনার দিন শিশির বালা তার বাড়ীতে উচ্চস্বরে ডেকসেট বাজাচ্ছিল। এ সময় আমার শ্বশুর শিশিরকে নিষেধ করলে সে লোকজন নিয়ে আমার শ্বশুরকে পিটিয়ে আহত করে। এরপর এক সপ্তাহ চিকিৎসা শেষে খুলনা মেডিকেল হাসপাতালে তিনি মারা যান। এ ঘটনায় শিশিরসহ ৬ জনকে আসামী করে আমরা কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেছি। আমি আমার শ্বশুর হত্যার বিচার চাই।
এ বিষয়ে জানার জন্য শিশির বালার বাড়ীতে গিয়ে তাদের কাউকে পাওয়া যায়নি।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোটালীপাড়া থানার ওসি (তদন্ত) মোঃ জাকারিয়া বলেন, মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে। তবে এই মামলার এক জন আসামী পলাতক ও পাঁচ জন আসামী জামিনে রয়েছেন। আমরা পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা করছি।

এনএফ৭১/এমএ/২০২২

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top