• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বরগুনায় বাস-ট্রাক সংঘর্ষে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৮ জুলাই ২০২২, ০৪:১৬

বরগুনায় বাস-ট্রাক সংঘর্ষে যুবক নিহত

বরগুনার আমতলীতে বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রিয়াদ (৩০) নামের এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় বাসের অন্তত সাত যাত্রী গুরুতর আহত হয়েছেন।

রোববার (১৭ জুলাই) সকাল ৭টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের ব্রিকফিল্ড নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রিয়াদের বাড়ি বরিশালের গৌরনদী উপজেলার কুতুবপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার (১৬জুলাই) রাতে ঢাকা থেকে ছেড়ে আসা রাজিব পরিবহন একটি যাত্রীবাহী বাস কুয়াকাটায় যাচ্ছিল। পথে রোববার সকাল সাড়ে ৭টার দিকে আমতলী থেকে ছেড়ে যাওয়া একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসে থাকা আট যাত্রী গুরুত্বর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রিয়াদকে মৃত ঘোষণা করেন। বাকি সাতজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পটুয়াখালী সদর ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, আমতলীতে সড়ক দুর্ঘটনায় এক বাসযাত্রী নিহত ও সাতজন গুরুতর আহত হয়েছেন। ঘাতক বাস ও ট্রাক আটক করে থানায় আনা হয়েছে। তবে চালকরা পালিয়ে যায়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top