রবিবার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চাঁপাইনবাবগঞ্জে ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার 

চাঁপাইনবাবগঞ্জ থেকে | প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২০, ০১:১৭

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মেহেরুল (৩২)  এক ব্যক্তির ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার(২১ডিসেম্বর) সকালে গোমস্তাপুর উপজেলার বেগমনগর এলাকার একটি আমবাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

মেহেরুল চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রাজারামপুর বালুগ্রামের মৃত. কবিরুলের ছেলে। 

গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস নিউজফ্ল্যাশ৭১-কে জানান, সোমবার (২১ ডিসেম্বর) সকালে বাড়ির অদুরে একটি আমবাগানে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেহেরুলের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করে। মেহেরুল নাচোল উপজেলার একটি পেয়ারা বাগানে কাজ করত।

এনএফ৭১/এবিআর/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top