• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ছাত্রলীগ নেতা সবুজ হত্যা মামলায় আরও ২ জন গ্রেফতার

শাকিল খান | প্রকাশিত: ২ মে ২০২৩, ১৭:০১

ছবি: সংগৃহীত

রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সুমন সবুজকে ঘরের জানালা দিয়ে গুলি করে হত্যার ঘটনায় আরও দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কাছুন্দি ও মাটিখোলা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, রাজবাড়ী সদর উপজেলার কাছুন্দি গ্রামের মো. সামু মোল্লার ছেলে মো. হালিম মোল্লা (৩০) ও মাটিখোলা গ্রামের মো. মহন মোল্লার ছেলে মো. বক্কার মোল্লা (৩৫)।

মো. নাজমুল হক জানান, গত ২৩ এপ্রিল রাত সোয়া ১০টার দিকে ছাত্রলীগ নেতা সবুজকে নিজ বাড়িতে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ২৫ এপ্রিল সবুজের বাবা শামসুল আলম শেখ বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে রাজবাড়ী সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় আজিজুল ইসলাম যুবরাজ ও গোলাম মোস্তফা নামে দু'জনকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তাদের জবানবন্দির ভিত্তিতে র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা কার্যক্রম শুরু করে জানতে পারে হালিম মোল্লা ও বক্কার মোল্লা ছাত্রলীগ নেতা সবুজ হত্যার সঙ্গে সরাসরি সম্পৃক্ত।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন জানান, ইতোমধ্যে দুই আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। র‌্যাবের অভিযানে গ্রেফতার আরও দুজনসহ মোট চার আসামি গ্রেফতার হয়েছে। অন্য আসামি গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top