• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


স্ত্রী হত্যা মামলায় মৃত্যুদণ্ড স্বামীর

শাকিল খান | প্রকাশিত: ৭ অক্টোবর ২০২৩, ১২:০৯

ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গায় বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জিয়া হায়দার স্ত্রীকে হত্যার দায়ে ফন্টু মণ্ডল (৬০) নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মুত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ফন্টু মণ্ডল (৬০) চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বাগুন্দা গ্রামের বাসিন্দা। তিনি আলমডাঙ্গা উপজেলার পোলবাগুন্দা গ্রামের মৃত ইসলাম মন্ডলের ছেলে।

সূত্রে জানা যায়, গত ১৫ মার্চ সন্ধ্যায় ফন্টু মন্ডল কৌশলে স্ত্রী ডালিমা খাতুনকে পেঁয়াজ তোলার কথা বলে বাড়ি থেকে সাবাস বিলের মাঠে নিয়ে যায়। ফন্টু মন্ডল বাড়ি ফিরলেও স্ত্রীকে হত্যা করে লাশ টুকরো টুকরো করে পাইপের ভেতরে ফেলে গুম করেন। নিহতের ছেলে মায়ের সন্ধান চাইলে পিতা বলেন দাদি বাড়ি গিয়েছে ফিরে আসবে। পরেরদিন ছেলে সকালে প্রতিবেশিদের নিয়ে সাবাস বিলের মাঠে গিয়ে দেখতে পায় পাইপের ভিতরে চুল দেখা যাচ্ছে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ ঘটনায় নিহতের ছেলে বাবার নামে আলমডাঙ্গা থানায় হত্যা মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা সাব-ইন্সপেক্টর আশিকুল হক একজনকে অভিযুক্ত করে একই বছরের ৩১ মে আদালতে চার্জশিট দাখিল করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আবুল বাসার জানান, আজ ১৭ জন সাক্ষীর মধ্যে ১৬ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আসামিকে মৃত্যুদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেন বিচারক। আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট হানিফ উদ্দিন বলেন, ওই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করা হবে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top