• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বোনকে তুলে নিয়ে হত্যা, ভাইকে রক্তাক্ত জখম

শাকিল খান | প্রকাশিত: ২২ অক্টোবর ২০২৩, ১১:২২

ছবি : সংগৃহিত

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মনজুরা খাতুন (৩২) নামে এক নারীকে তুলে নিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার ভাই আলমগীর হোসেনকে (৩০) রক্তাক্ত জখম করা হয়েছে। শনিবার রাতে উপজেলার দর্শনার মোহাম্মদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

মনজুরার লাশ বাড়ির পাশের বেগুন খেত থেকে উদ্ধার করেছে পুলিশ। আলমগীর আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা রয়েছে। হতাহতরা ওই এলাকার আরমান হোসেন ওরফে বড় মিয়ার সন্তান।

জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে বেশ কয়েকজন দুর্বৃত্ত আলমগীরের বাড়িতে আসে। এ সময় তাকে বাড়ি থেকে তুলে নিয়ে পার্শ্ববর্তী মাঠে তার হাত পা বেঁধে রাখে। তার বোন মনজুরা প্রতিবাদ করলে তাকেও তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। সকালে বেগুন খেতে মঞ্জুরার বিবস্ত্র লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, মনজুরা খাতুনকে রাতে তুলে নিয়ে হত্যা করা হয়েছে। তার ভাইকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। ঘটনার তদন্ত চলছে। দ্রুত আসামিদের আইনের আওতায় আনা হবে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top